1. shahalom.socio@gmail.com : admin :
  2. updatebangladesh0@gmail.com : আপডেট বাংলাদেশ : আপডেট বাংলাদেশ
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৭:৪৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বাকেরগঞ্জে কবাই ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী যুবলীগ নেতা সুমন ফরাজি আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী | আপডেট বাংলাদেশ কুমিল্লাতে দি ইনভিন্সিবল ৯/১১ পরিবারের শীতার্ত মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ | আপডেট বাংলাদেশ বাকেরগঞ্জে নানা আয়োজনে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত | আপডেট বাংলাদেশ অভিনেত্রী শবনম ফারিয়া ও হারুন অর রশীদ অপুর বিবাহ বিচ্ছেদ | আপডেট বাংলাদেশ করোনার ২য় আঘাত ৫ ডিসেম্বর, কম্বাইন্ড সিনিয়র অফিসার পদের পরীক্ষা | আপডেট বাংলাদেশ জনাবা মাহফুজা বেগম ভানু বাকেরগঞ্জ পৌরসভার ৪,৫ ও ৬ ওয়ার্ডে তৃতীয় বার কাউন্সিলর হতে সকলের দোয়া ও সমর্থন কামনা করেছেন | আপডেট বাংলাদেশ আসন্ন পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা, মনোনয়ন দাখিলের শেষ তারিখ ১ ডিসেম্বর, মনোনয়ন বাছাই ৩ ডিসেম্বর | আপডেট বাংলাদেশ ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা যুবলীগের কেন্দ্রীয় কমিটিতে | আপডেট বাংলাদেশ সকল ধর্মের ধর্মীয় প্রতিষ্ঠানে মাস্ক পড়া বাধ্যতামূলক | আপডেট বাংলাদেশ বাংলাদেশ ব্যাংকের অধীনে ৯ ব্যাংক অফিসার পদে আবেদনে নতুন নিয়মে বিপাকে হাজারো চাকুরীপ্রত্যাশীরা | আপডেট বাংলাদেশ

ফেসবুক থেকে নেয়া

Gmail Password রিকভার করুন সহজ ৪টি উপায়ে।

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ২৩ আগস্ট, ২০১৮
  • ২৪২ বার পড়া হয়েছে

অনেক সময় আমরা আমাদের জিমেইলের পাসওয়ার্ড ভুলে যাই। আবার অনেকের একাধিক জিমেইল থাকার কারনে সেগুলোর পাসওয়ার্ড মনে রাখা সম্ভব হয় না। সে যে কারনেই হোক, আপনি যদি আপনার পাসওয়ার্ড ভুলে গিয়ে থাকেন তাহলে এই ট্রিকটি আপনার জন্যই।

 

জিমেইলের পাসওয়ার্ড ভুলে গেলে ৪টি উপায়ে আপনার জিমেইলে নতুন পাসওয়ার্ড সেট করতে পারবেন। ৪টি উপায়ের যে কোনো একটি দিয়েই জিমেইলের পাসওয়ার্ড রিকভার করা যাবে।

১। মোবাইল নাম্বার দিয়ে।

এই পদ্বতিটি মোটামোটি সবার কাছেই পরিচিত। অনেক সময় দেখা যায়, যে নাম্বারটি জিমেইলে দেয়া হয়েছিলো সেই নাম্বারটি আপনি আর ব্যবহার করছেন না, হারিয়ে বা নষ্ট হয়ে গেছে। চিন্তিত হওয়ার কোনো কারন নেই আপনার জন্য আছে আরো ৩টি বিকল্প পদ্বতি। পরের পদ্বতিটি এপ্লাই করুন।

২। অন্য জিমেইল দিয়ে। 

নতুন জিমেইল খোলার সময় একটি রিকভারি জিমেইল দিতে হয়। সেটা দিয়েও আপনি এই জিমেইলের পাসওয়ার্ড উদ্দ্বার করতে পারবেন। কিন্ত অনেক সময় দেখা যায় জিমেইলটি হয়তো অন্য কেউ খুলে দিয়েছিলো অথবা সেই জিমেইলের পাসওয়ার্ডও ভুলে গেছেন অথবা সেই জিমেইলটি-ই আর মনে করতে পারছেন না। তবুও চিন্তিত হবার কোনো কারন নেই। কারন আপনার জন্য আরো ২টি উপায় বাকি আছে। গোগল আপনার প্রতি এতোটা নির্দয় নয়। সে চায় প্রকৃত মালিক যেনো তার জিমেইলটি ফেরত পায়। তাই আপনাকে আরো দুইটি সুযুগ দিবে।

আমার ধারনা অধিকাংশ মানুষ-ই উপরের দুইটির একটি দ্বারা তাদের জিমেইলের পাসওয়ার্ড রিকভার করে ফেলেন। তারপরও যাদের সমস্যা হয়, আপনারা বাকি দুইটি পদ্বতি নিচের ভিডিওতে দেখে নিন।

 

 

আশা করছি এবার আপনাদের সমস্যা সমাধান হবেই।

 

এছাড়াও আরো ভালো ভালো ভিডিও পেতে ইউটিউব চ্যানেলটি ঘুরে আসতে পারেন। কারন এই চ্যানেলে কোনো ফেইক ভিডিও দেয়া হয়না।

এই ওয়েবসাইটে যদি আপনার কোনো চ্যানেল বা সাইটের পোস্ট দিতে চান তাহলে যোগাযোগ করুন

Facebook Page www.facebook.com/allbanglatricks পেইজে গিয়ে মেসেজ দিন অথবা যে কোনো পোস্টে কমেন্ট করে জানান।

কিভাবে পোস্ট করতে হয় শিখিয়ে দেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন