1. shahalom.socio@gmail.com : admin :
  2. mdjoy.jnu@gmail.com : Admin. :
সোমবার, ০৪ ডিসেম্বর ২০২৩, ০৮:২৮ পূর্বাহ্ন
দেশের সকল জেলা,উপজেলা ও কলেজ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি অবশ্যক।আগ্রহীগন যোগাযোগ করুন।

Www.updatebangladesh0@gmail.com

যশোরে ট্রেনের ধাক্কায় ইউপি চেয়ারম্যানের মৃত্যু

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ৭ নভেম্বর, ২০২৩
  • ৩৪ বার পড়া হয়েছে

জহিরুল ইসলাম
যশোর জেলা প্রতিনিধিঃ

যশোরের ঝিকরগাছা উপজেলার গদখালি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শাহাজাহান আলী মোড়ল (৬৫) ট্রেনে কাটা পড়ে মৃত্যুবরণ করেছেন। মঙ্গলবার (৭ নভেম্বর) সকাল ৬টার দিকে সৈয়দপাড়া নামক গ্রামে রেললাইনে এ দুর্ঘটনা ঘটে।

গদখালি ইউনিয়ন পরিষদের সদস্য শেখ আনারুল ইসলাম রিপা বিষয়টি নিশ্চিত করে বলেন, চেয়ারম্যান শাহাজাহান আলী মোড়ল প্রতিদিনের মতো ভোরে ঘুম থেকে উঠে হাঁটতে বের হয়েছিলেন। মঙ্গলবার সকালে তিনি বাসা থেকে বেরিয়ে সৈয়দপাড়া রেললাইনের ওপর দিয়ে হেঁটে বাজারের দিকে যাচ্ছিলেন। এ সময় পেছন দিক থেকে আসা একটি ট্রেনে তিনি কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যান। পরে আশপাশের লোকজন রেললাইনের পাশে চেয়ারম্যানকে পড়ে থাকতে দেখে পুলিশ ও স্থানীয়দের খবর দেয়।

তিনি বলেন, কোন ট্রেনে এ দুর্ঘটনাটি ঘটেছে তা কেউই বলতে পারছে না। ভোর ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এতো সকালে সাধারণত মালবাহী ট্রেন যায়। মালবাহী ট্রেনে এ দুর্ঘটনা ঘটতে পারে বলে সকলের ধারণা।

রেলওয়ে পুলিশের এসআই আঃ রশিদ জানান প্রাথমিক কাজ চলমান, পরবর্তীতে আইনি পদক্ষেপ নেওয়া হবে।

এ বিষয়ে ঝিকরগাছা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন ভক্ত জানান, রেললাইনের উপর লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা খবর দিলে, রেল পুলিশ এসে লাশ উদ্ধার করে, ট্রেনে কাটা পড়ে মারা গেলেও তবে এটি আত্মহত্যা নাকি দুর্ঘটনা তা পরিষ্কার নয়।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন