1. shahalom.socio@gmail.com : admin :
  2. mdjoy.jnu@gmail.com : Admin. :
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৫:২৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
লক্ষ্য এবার ‘স্মার্ট বাংলাদেশ’ বইয়ের মোড়ক উন্মোচন অসাম্প্রদায়িক বাংলাদেশ তৈরিতে শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনাই বললেন অ্যাড.আফজাল হোসেন পটুয়াখালীতে চোরাই গরুসহ চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার চলনবিল শিক্ষা উৎসবের দ্বিতীয় দিনে গণিত ক্যাম্প উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত জুনায়েদ আহমেদ পলক পটুয়াখালী তে পুলিশ সুপার কতৃক শীতবস্ত্র বিতরণ কাঁচা-পাকা চুল, এক মুখ দাড়ি নিয়ে কোথায় চললেন মহেন্দ্র সিংহ ধোনি? পটুয়াখালীতে অপরিকল্পিত ভাবে ফেলা বর্জ্য অপসারন এবং পরিবেশ দূষণ থেকে মুক্তির দাবিতে তৃপক্ষীয় সংবাদ সম্মেলন। বাকেরগঞ্জে মাদক বিরোধী অভিযানে ২৫ পিস ইয়াবাসহ গ্রেফতার ১ মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভ ভাংচুরকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন কেন্দ্রীয় সাংবাদিক নেতাদের সাথে পটুয়াখালী প্রেসক্লাবের সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত।

বাকেরগঞ্জে দূর্গাপাশা নদী ভাঙ্গন প্রকল্পের কাজে অনিয়ম দূর্নীতি প্রতিবাদ করায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে থানায় জিডি | আপডেট বাংলাদেশ

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২
  • ১৪০ বার পড়া হয়েছে

ডেস্ক রিপোর্টঃ
বরিশালের বাকেরগঞ্জ উপজেলার দূর্গাপাশা ইউনিয়নের তেতুলিয়া নদীতে নদী ভাঙ্গন প্রকল্পের কাজে অনিয়ম দূর্নীতি প্রতিবাদ করায় ইউপি চেয়ারম্যান হানিফ তালুকদারের বিরুদ্ধে থানায় জিডি।
নদী বিস্তৃত এলাকা হওয়া প্রতিবছর বাড়ি ঘড় নদীর গর্ভে বিলীন হয়ে যায়।
মাননীয় প্রতিমন্ত্রী জনাব জাহিদ ফারুক ও বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য অবসরপ্রাপ্ত মেজর জেনারেল আব্দুল হাফিজ মল্লিকের প্রচেষ্টায় অসহায় মানুষের বাড়ি ঘড় রক্ষায় এই প্রকল্পটি আনেন।
বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের কিছু
অসাধু কর্মকর্তার যোগসাজশে
নদীর ভাঙ্গন মেগা প্রকল্পে তেতুলিয়া নদীর লোকাল বালু দিয়ে নদীতে জিওব্যাগ ফালাচ্ছে। এবিষয়ে দুর্গাপাশা ইউনিয়নের চেয়ারম্যান হানিফ তালুকদার বলেন, বালুর পরিবর্তে তেতুলিয়া নদীর কাদামাটি জিওব্যাগ ভর্তি করিয়া নদীতে ফেলার অভিযোগ পেলে তাতক্ষনিক উপস্থিত লোকজন নিয়ে লেবার সরদার ও বলর্গেডের মাঝি ও লেভারদের জিজ্ঞাস কর হয়। এই তেতুলিয়া নদী থেকে প্রায় ৮ দিন যাবত কাদা মাটি উত্তেলন করে জিও ব্যাগের মাধ্যমে ভরা হয়, যা নিয়মের পরিপন্থী। এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার ও সংশ্লিষ্ট কর্মকর্তাদের জানিয়েছি। উপজেলা নির্বাহী অফিসারের নির্দেশে৩টি জাহাজ চৌকিদারের মাধ্যমে আটক করে রাখা হয়েছে। তাদের অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদ করায় আমার বিরুদ্ধে বিভিন্ন কল্পকাহিনী সাজিয়ে বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের উপ সহকারী প্রকৌশলী মো: রেজাউল করিম বাকেরগঞ্জ থানায় একটি জিডি করেন।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন