1. shahalom.socio@gmail.com : admin :
  2. mdjoy.jnu@gmail.com : Admin. :
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৪:৩৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
লক্ষ্য এবার ‘স্মার্ট বাংলাদেশ’ বইয়ের মোড়ক উন্মোচন অসাম্প্রদায়িক বাংলাদেশ তৈরিতে শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনাই বললেন অ্যাড.আফজাল হোসেন পটুয়াখালীতে চোরাই গরুসহ চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার চলনবিল শিক্ষা উৎসবের দ্বিতীয় দিনে গণিত ক্যাম্প উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত জুনায়েদ আহমেদ পলক পটুয়াখালী তে পুলিশ সুপার কতৃক শীতবস্ত্র বিতরণ কাঁচা-পাকা চুল, এক মুখ দাড়ি নিয়ে কোথায় চললেন মহেন্দ্র সিংহ ধোনি? পটুয়াখালীতে অপরিকল্পিত ভাবে ফেলা বর্জ্য অপসারন এবং পরিবেশ দূষণ থেকে মুক্তির দাবিতে তৃপক্ষীয় সংবাদ সম্মেলন। বাকেরগঞ্জে মাদক বিরোধী অভিযানে ২৫ পিস ইয়াবাসহ গ্রেফতার ১ মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভ ভাংচুরকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন কেন্দ্রীয় সাংবাদিক নেতাদের সাথে পটুয়াখালী প্রেসক্লাবের সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত।

পুলিশের জন্য ভারত থেকে এল ৬ ঘোড়া

  • আপডেট করা হয়েছে বুধবার, ৫ ফেব্রুয়ারী, ২০২০
  • ৪৭৪ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার :

বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগ হচ্ছে ভারত থেকে আনা ছয়টি ঘোড়া। ঘোড়াগুলো দেখার জন্য উৎসুক জনতা যশোরের বেনাপোল পোর্ট থানার সামনে ভিড় জমায়।

মঙ্গলবার রাতে পেট্রাপোল বন্দর থেকে ভারতীয় একটি হর্স অ্যাম্বুলেন্স ট্রাকে করে ঘোড়া ৬টি বেনাপোল স্থলবন্দরে আনা হয়। ৬৫ হাজার ৪০০ মার্কিন ডলার মূল্যে ঘোড়াগুলো ভারত থেকে কেনা হয়েছে।

আজ বুধবার ঘোড়াগুলো ঢাকায় পৌঁছানোর কথা রয়েছে। গতকাল রাতে ভারতীয় হর্স অ্যাম্বুলেন্স ট্রাকে বেনাপোল স্থলবন্দরে আনা হয়েছে ঘোড়াগুলো।
ছয়টি ঘোড়ার মধ্যে চারটি মাদি ও দুটি মদ্দা ঘোড়া রয়েছে। বাংলাদেশ পুলিশের কাজে ব্যবহৃত ঘোড়ার পাল বৃদ্ধির জন্য এসব ঘোড়া আমদানি করা হয়েছে বলে জানা গেছে।
সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন