1. shahalom.socio@gmail.com : admin :
  2. mdjoy.jnu@gmail.com : Admin. :
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৩:৪০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
লক্ষ্য এবার ‘স্মার্ট বাংলাদেশ’ বইয়ের মোড়ক উন্মোচন অসাম্প্রদায়িক বাংলাদেশ তৈরিতে শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনাই বললেন অ্যাড.আফজাল হোসেন পটুয়াখালীতে চোরাই গরুসহ চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার চলনবিল শিক্ষা উৎসবের দ্বিতীয় দিনে গণিত ক্যাম্প উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত জুনায়েদ আহমেদ পলক পটুয়াখালী তে পুলিশ সুপার কতৃক শীতবস্ত্র বিতরণ কাঁচা-পাকা চুল, এক মুখ দাড়ি নিয়ে কোথায় চললেন মহেন্দ্র সিংহ ধোনি? পটুয়াখালীতে অপরিকল্পিত ভাবে ফেলা বর্জ্য অপসারন এবং পরিবেশ দূষণ থেকে মুক্তির দাবিতে তৃপক্ষীয় সংবাদ সম্মেলন। বাকেরগঞ্জে মাদক বিরোধী অভিযানে ২৫ পিস ইয়াবাসহ গ্রেফতার ১ মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভ ভাংচুরকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন কেন্দ্রীয় সাংবাদিক নেতাদের সাথে পটুয়াখালী প্রেসক্লাবের সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত।

পটুয়াখালী রাঙ্গাবালীতে আগুনে পুড়ে ছাই ব্যবসায়ীর স্বপ্ন | আপডেট বাংলাদেশ

  • আপডেট করা হয়েছে সোমবার, ১৬ জানুয়ারী, ২০২৩
  • ৩৮ বার পড়া হয়েছে

পটুয়াখালী প্রতিনিধি:

পটুয়াখালীর রাঙ্গাবালীতে পেট্রোলের আগুনে পুড়ে ছাই হয়েছে গনি মিয়া (৩০) নামের এক ব্যবসায়ীর স্বপ্ন। সকাল সাড়ে ৭টা নাগাদ উপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়নের গহিনখালি এলাকায় এই দূর্ঘটনা ঘটে। এতে ঐ ব্যবসায়ী আনুমানিক ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ধারনা করা হচ্ছে ।আঃ গনী মোল্লা ছোটবাইশদিয়া ইউনিয়নের গহীনখালী গ্রামের মোঃ আহাদ আলী মোল্লার ছেলে।

স্থানীয় ও ব্যবসায়ীদের সাথে কথা বলে জানা যায়, ঐ ব্যবসায়ী সকালে চায়ের জন্য পানি গরম করতে দিয়ে দোকানের বাইরে পুকুরে রায়।এসে দেখে দোকানে মধ্যে আগুন ছড়িয়ে পরছে। ধারনা করা হচ্ছে পাশে থাকা পেট্রোলের বোতল কাত হয়ে গ্যাসের চুলার আগুনের ওপরে পরে যায় এবং সাথে সাথে আগুন ছড়িয়ে পড়ে। রাঙ্গাবালী উপজেলায় ফায়ার সার্ভিসের স্টেশন না থাকার কারণে আগুন নেভানোর কোন ব্যবস্থা হয় নি। ভুক্ত ভোগী সহ এলাকার মানুষ রাঙ্গাবালীতে একটি ফায়ার স্টেশন করার দাবি জানান। রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান ঘটনাটি আমরা আমলে নিয়েছি এটি দুর্ঘটনা নাকি কারো পরিকল্পিত তা খতিয়ে দেখছি। পেট্রোলের আগুন হওয়ার কারণে পানি দিয়ে নিভাতে সক্ষম হয়নি বলে জানান স্হানীয় লোকজন।

অপূর্ব সরকার
পটুয়াখালী জেলা প্রতিনিধি।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন