1. shahalom.socio@gmail.com : admin :
  2. mdjoy.jnu@gmail.com : Admin. :
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৫:২২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
লক্ষ্য এবার ‘স্মার্ট বাংলাদেশ’ বইয়ের মোড়ক উন্মোচন অসাম্প্রদায়িক বাংলাদেশ তৈরিতে শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনাই বললেন অ্যাড.আফজাল হোসেন পটুয়াখালীতে চোরাই গরুসহ চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার চলনবিল শিক্ষা উৎসবের দ্বিতীয় দিনে গণিত ক্যাম্প উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত জুনায়েদ আহমেদ পলক পটুয়াখালী তে পুলিশ সুপার কতৃক শীতবস্ত্র বিতরণ কাঁচা-পাকা চুল, এক মুখ দাড়ি নিয়ে কোথায় চললেন মহেন্দ্র সিংহ ধোনি? পটুয়াখালীতে অপরিকল্পিত ভাবে ফেলা বর্জ্য অপসারন এবং পরিবেশ দূষণ থেকে মুক্তির দাবিতে তৃপক্ষীয় সংবাদ সম্মেলন। বাকেরগঞ্জে মাদক বিরোধী অভিযানে ২৫ পিস ইয়াবাসহ গ্রেফতার ১ মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভ ভাংচুরকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন কেন্দ্রীয় সাংবাদিক নেতাদের সাথে পটুয়াখালী প্রেসক্লাবের সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত।

পটুয়াখালীতে স্কুল ছাত্রী নিখোঁজের ঘটনায় আটক ১ | আপডেট বাংলাদেশ

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০২৩
  • ৩৭ বার পড়া হয়েছে

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় ১২ বছর বয়সী লামিয়া নামের এক স্কুল ছাত্রী নিখোঁজের ঘটনায় আল আমিন নামের এক ব্যাক্তিকে আটক করেছে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকান্ডের কথা স্বীকার করলে তাকে নিয়ে সাম্ভব্য স্থান থেকে লাশ উদ্ধারের চেষ্টা করা হচ্ছে। এদিকে রোববার দুপুরে চরমোন্তাজ ইউনিয়নের চর আন্ডা বাজারে লামিয়ার হত্যাকারীর ফাঁসির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। ঘন্টাব্যাপী এ কর্মসূচিতে অংশগ্রহণ করেন শতাধিক মানুষ।
রাঙ্গাবালী থানার অফিসার ইনচার্জ নুরুল ইসলাম মজুমদার জানান, সন্দেহভাজন আসামী আল আমিনকে নিয়ে নদীতে অভিযান চালানো হচ্ছে। কোথায় লাশ ফেলা হয়েছে সে জন্য আটক আসামিকে সাথে নিহতের লাশ উদ্ধারে কাজ চলছে। লাশ উদ্ধার হলে ময়না তদন্ত শেষে হত্যার কারণ উদঘাটন করা যাবে।

এলাকাবাসী, পুলিশ ও লামিয়ার স্বজনরা জানায়, শুক্রবার সন্ধ্যায় চরআন্ডা বাজারে মুদি দোকান থেকে মরিচের গুরো কিনতে বের হয় লামিয়া। এরপর থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরদিন সকালে পাশের একটি ক্ষেত থেকে তার পায়ের জুতো, মরিচের গুরো এবং ওড়না পাওয়া যায়। এ ঘটনায় স্থানীয় অটোরিকশা চালাক আল আমিন হাওলাদারকে সন্দেহ করে জিজ্ঞাসাবাদ করলে সে জানায়, তার অটোর সাথে ধাক্কা লেগে লামিয়ার মৃত্যু হয়। পরে রাতে লাশ নদীতে ভাসিয়ে দেয় সে।

অপূর্ব সরকার
পটুয়াখালী জেলা প্রতিনিধি।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন