1. shahalom.socio@gmail.com : admin :
  2. mdjoy.jnu@gmail.com : Admin. :
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৪:৫৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
লক্ষ্য এবার ‘স্মার্ট বাংলাদেশ’ বইয়ের মোড়ক উন্মোচন অসাম্প্রদায়িক বাংলাদেশ তৈরিতে শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনাই বললেন অ্যাড.আফজাল হোসেন পটুয়াখালীতে চোরাই গরুসহ চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার চলনবিল শিক্ষা উৎসবের দ্বিতীয় দিনে গণিত ক্যাম্প উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত জুনায়েদ আহমেদ পলক পটুয়াখালী তে পুলিশ সুপার কতৃক শীতবস্ত্র বিতরণ কাঁচা-পাকা চুল, এক মুখ দাড়ি নিয়ে কোথায় চললেন মহেন্দ্র সিংহ ধোনি? পটুয়াখালীতে অপরিকল্পিত ভাবে ফেলা বর্জ্য অপসারন এবং পরিবেশ দূষণ থেকে মুক্তির দাবিতে তৃপক্ষীয় সংবাদ সম্মেলন। বাকেরগঞ্জে মাদক বিরোধী অভিযানে ২৫ পিস ইয়াবাসহ গ্রেফতার ১ মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভ ভাংচুরকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন কেন্দ্রীয় সাংবাদিক নেতাদের সাথে পটুয়াখালী প্রেসক্লাবের সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত।

পটুয়াখালীতে নারী কাউন্সিলরের মামলায় বিএনপির নেতা গ্রেফতার | আপডেট বাংলাদেশ

  • আপডেট করা হয়েছে রবিবার, ৮ জানুয়ারী, ২০২৩
  • ৩৯ বার পড়া হয়েছে

পটুয়াখালী প্রতিনিধি॥

পটুয়াখালীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুরের অভিযোগে মনিরুল ইসলাম সুজন বেপারী(৪৭) এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত সুজন পটুয়াখালী পৌর এলাকার ০৭ নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছেন। রোববার দিবাগত রাতে শহরের পিডিএস মাঠ সংলগ্ন নিজ বাসা থেকে গ্রেফতার করে সদর থানার পুলিশ। এরপূর্বে গত ৩ জানুয়ারী পৌর এলাকার ৭-৮-৯ ওয়ার্ড এর সংরক্ষিত কাউন্সিলর ও পৌর আওয়ামীলীগের মহিলা সম্পাদিকা নাজিরা ইসলাম রিয়া এ ঘটনায় সদর থানায় লিখিত অভিযোগ করেছেন। সুজন মৃত বজলুল হক ফকু বেপারীর ছেলে।

অভিযোগ ও মামলায় বাদী বলেন-নতুন বছরের প্রথমদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি দিয়ে শুভেচ্ছা সংক্রান্ত বেশ কিছু ব্যানার স্থাপন করেন কাউন্সিলর নাজিরা ইসলাম রিয়া। পৌর এলাকার ৭ নং ওয়ার্ডের শশ্মানের সামনে স্থাপনকৃত ব্যানার ভাংচুর ও কুপিয়ে বিনষ্ট করে গ্রেফতারকৃত মনিরুল ইসলাম সুজন। পরে এঘটনায় ৩ জানুয়ারী লিখিত ভাবে থানায় অভিযোগ করে নাজিরা ইসলাম রিয়া। এছাড়াও সুজনের বিরুদ্ধে শ্লীলতাহানীর অভিযোগ আনা হয়েছে। একই ঘটনায় নাসির তালুকদার নামে আরও এক ব্যক্তিকে অভিযুক্ত করেছেন বাদী। অভিযোগ রয়েছে আটককৃত সুজন র্দীঘদিন থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে সরকারের বিরুদ্ধে অপপ্রচারনা চালিয়ে আসছেন। এ প্রসঙ্গে এসআই হিরন মোল্লা বলেন-বেশ কয়েকটি অভিযোগে সুজনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন