1. shahalom.socio@gmail.com : admin :
  2. mdjoy.jnu@gmail.com : Admin. :
মঙ্গলবার, ২৮ নভেম্বর ২০২৩, ০৮:২৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বাবার সাথে দেখা করে বাড়ি ফেরা হলো না রাজবাবুর তত্ত্বাবধায়ক সরকার ছাড়া নির্বাচনে অংশ নেবে না লিবারেল ডেমোক্রেটিক পার্টি -এলডিপি শার্শায় নিজ বাড়ির আঙ্গিনা থেকে নারীর মরদেহ উদ্ধার বেনাপোলে ৩৫৫ বোতল ফেন্সিডিল সহ ১ মাদক চোরাকারবারিকে আটক করেছে পুলিশ কেশবপুরে মায়ের বিরুদ্ধে জমজ সন্তানকে হত্যার অভিযোগ শিশুর প্রাণ বাঁচাতে গিয়ে শার্শার যুবক কলারোয়ায় নিহত আইন অনুসরণ না করে বিএনপি নেতাকর্মীদের সাজা দেওয়ার অভিযোগ-বিজেএএফ বেনাপোলে ২১টি ককটেল উদ্ধার পটুয়াখালীতে  চাঞ্চল্যকর চুরি হওয়া ৪২ রাউন্ড গুলিসহ ২টি আগ্নেয়াস্ত্র উদ্ধার; গ্রেফতার-১ মির্জা ফখরুলের জামিন শুনানি স্থগিত, পিপি অসুস্থ!
দেশের সকল জেলা,উপজেলা ও কলেজ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি অবশ্যক।আগ্রহীগন যোগাযোগ করুন।

Www.updatebangladesh0@gmail.com

পটুয়াখালীতে ডিবির অভিযানে চোরাই মালসহ দুই ব্যক্তি আটক | আপডেট বাংলাদেশ

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ৬ জানুয়ারী, ২০২৩
  • ১৭৭ বার পড়া হয়েছে

পটুয়াখালীতে গোয়েন্দা পুলিশের অভিযানে চোরাই মালসহ দুই ব্যক্তি আটক হয়েছে। আটককৃতরা হলেন-জেলা শহরের টাউনকলিকাপুরের মৃত সত্তার প্যাদার ছেলে ইকবাল প্যাদা (৪৫) ও বড়বিঘাই ইউনিয়নের পশরবুনিয়ার জব্বার মৃধার ছেলে মো. জাকির মৃধা(২৮)।

শুক্রবার দুপুরে শহরের কলাতলা এলাকার বাসিন্দা নয়ন প্যাদার ভাড়াটিয়ার ঘরে অভিযান চালায় ডিবি পুলিশ। পটুয়াখালী ডিবি পুলিশের ওসি একেএম আজমল হুদার নেতৃত্বে এসআই সম্বিত রায় অভিযান পরিচালনা করেন।

পুলিশ বলেন-আটককৃতরা র্দীঘ দিন থেকে শহরের নানা এলাকায় চুরি করে আসছে। গোপন একটি সুত্র তাদের এমন তথ্য নিশ্চিৎ করেন। এরই প্রেক্ষিতে শহরের কলাতলা এলাকার নয়ন প্যাদার বাড়ীতে অভিযান চালায় তারা। অভিযানকালে ঠিকাদারী কাজে ব্যবহৃত রড,লোহার ভিম এবং চুরি কাজে ব্যবহৃত নানা প্রকারের আধুনিক সরঞ্জাম উদ্ধার করে ডিবি পুলিশ। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরাও চুরির নানা তথ্য স্বীকার করেছেন। এছাড়াও জাকির ও ইকবালের বিরুদ্ধে চুরি-ডাকাতির একাধিক মামলা চলমান রয়েছে বলে নিশ্চিৎ করেন পুলিশ।

অপূর্ব সরকার
পটুয়াখালী জেলা প্রতিনিধি

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন