1. shahalom.socio@gmail.com : admin :
  2. mdjoy.jnu@gmail.com : Admin. :
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৪:১৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
লক্ষ্য এবার ‘স্মার্ট বাংলাদেশ’ বইয়ের মোড়ক উন্মোচন অসাম্প্রদায়িক বাংলাদেশ তৈরিতে শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনাই বললেন অ্যাড.আফজাল হোসেন পটুয়াখালীতে চোরাই গরুসহ চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার চলনবিল শিক্ষা উৎসবের দ্বিতীয় দিনে গণিত ক্যাম্প উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত জুনায়েদ আহমেদ পলক পটুয়াখালী তে পুলিশ সুপার কতৃক শীতবস্ত্র বিতরণ কাঁচা-পাকা চুল, এক মুখ দাড়ি নিয়ে কোথায় চললেন মহেন্দ্র সিংহ ধোনি? পটুয়াখালীতে অপরিকল্পিত ভাবে ফেলা বর্জ্য অপসারন এবং পরিবেশ দূষণ থেকে মুক্তির দাবিতে তৃপক্ষীয় সংবাদ সম্মেলন। বাকেরগঞ্জে মাদক বিরোধী অভিযানে ২৫ পিস ইয়াবাসহ গ্রেফতার ১ মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভ ভাংচুরকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন কেন্দ্রীয় সাংবাদিক নেতাদের সাথে পটুয়াখালী প্রেসক্লাবের সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত।

পটুয়াখালীতে অপরিকল্পিত ভাবে ফেলা বর্জ্য অপসারন এবং পরিবেশ দূষণ থেকে মুক্তির দাবিতে তৃপক্ষীয় সংবাদ সম্মেলন।

  • আপডেট করা হয়েছে বুধবার, ১৮ জানুয়ারী, ২০২৩
  • ৩৬ বার পড়া হয়েছে

অপূর্ব সরকার
পটুয়াখালী প্রতিনিধিঃ

পটুয়াখালী পৌর এলাকার টোল প্লাজার উত্তর-পূর্ব পার্শ্বে রাস্তার উপর অপরিকল্পিত ভাবে ফেলা ময়লা আবর্জনা অপসারনের দাবীতে সম্মেলন করেছে আওয়ামীলীগ,বিএনপি ও জাতীয় পার্টি।

সকাল ১১ টায় পটুয়াখালী প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন পটুয়াখালী জেলা জেলা মহিলা দলের শিক্ষা বিষয়ক সম্পাদক উম্মে হেনা,জেলা ছাত্র সমাজের সহ সভাপতি মো আল আমীন ও জেলা ছাত্র লীগের সহ সভাপতি হৃদয় আশিষ।

লিখিত বক্তব্যে তিন দলের রাজনৈতিক নেতারা জানান,পটুয়াখালী ব্রীজের টোল প্লাজার উত্তর-পূর্ব পাশের রাস্তায় অপরিকল্পিত বর্জ্য অপসারণের সমস্যা সমাধানে সম্মিলিত ভাবে কাজ করছে তিন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ।
তারা জানান, পৌর কতৃপক্ষ অপরিকল্পিত ভাবে ময়লা-আবর্জনা স্তূপ করছে। এই স্থানের আশেপাশে প্রায় ১০,০০০ (দশ হাজার) জনসাধারণ বসবাস করেন। ময়লা ফেলার স্থানের পাশ দিয়ে পটুয়াখালী শহরের প্রবেশপথ, এই সড়ক ধরে স্থানীয় ও পর্যটকসহ প্রতিদিন প্রায় এক লক্ষ বা তারও বেশি মানুষের যাতায়াত। ময়লা আবর্জনার অব্যবস্থাপনার কারণে পরিবেশ দূষণের পাশাপাশি স্বাস্থ্য ঝুঁকি বাড়ছে এবং নষ্ট হচ্ছে পটুয়াখালী পৌরসভার ভাবমূর্তি।

আয়োজকরা আরো বলেন, এই এলাকার স্থানীয় ও পথচারী ভুক্তভোগীদের সমস্যা নিরসনে তাঁরা গণস্বাক্ষর সংগ্রহ করে পটুয়াখালী পৌরসভার মেয়রের কাছে স্মারক লিপি জমা দেন এবং মেয়র সড়কটিতে অপরিকল্পিত বর্জ্য অপসারণে সমাধানের আশ্বাস দেন।

সংবাদ সম্মেলনে পটুয়াখালী প্রেসক্লাবের সদস্যরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন