1. shahalom.socio@gmail.com : admin :
  2. mdjoy.jnu@gmail.com : Admin. :
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৪:৩০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
লক্ষ্য এবার ‘স্মার্ট বাংলাদেশ’ বইয়ের মোড়ক উন্মোচন অসাম্প্রদায়িক বাংলাদেশ তৈরিতে শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনাই বললেন অ্যাড.আফজাল হোসেন পটুয়াখালীতে চোরাই গরুসহ চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার চলনবিল শিক্ষা উৎসবের দ্বিতীয় দিনে গণিত ক্যাম্প উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত জুনায়েদ আহমেদ পলক পটুয়াখালী তে পুলিশ সুপার কতৃক শীতবস্ত্র বিতরণ কাঁচা-পাকা চুল, এক মুখ দাড়ি নিয়ে কোথায় চললেন মহেন্দ্র সিংহ ধোনি? পটুয়াখালীতে অপরিকল্পিত ভাবে ফেলা বর্জ্য অপসারন এবং পরিবেশ দূষণ থেকে মুক্তির দাবিতে তৃপক্ষীয় সংবাদ সম্মেলন। বাকেরগঞ্জে মাদক বিরোধী অভিযানে ২৫ পিস ইয়াবাসহ গ্রেফতার ১ মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভ ভাংচুরকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন কেন্দ্রীয় সাংবাদিক নেতাদের সাথে পটুয়াখালী প্রেসক্লাবের সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত।

নোবিপ্রবিতে জাতীয় গ্রন্থাগার দিবস-২০ উদযাপন

  • আপডেট করা হয়েছে বুধবার, ৫ ফেব্রুয়ারী, ২০২০
  • ৪৮৮ বার পড়া হয়েছে

নোবিপ্রবি প্রতিনিধি :

আজ বুধবার সকাল ১০ টায় বিশ্ববিদ্যালয়ের হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটোরিয়াম এ প্রোগাম অনুষ্ঠিত হয়। বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে ক্যালেন্ডার উদ্বোধন এ আয়োজনে নতুন মাত্রা যোগ করা হয়।

পাশাপাশি বাংলাদেশে প্রথম বারের মতো সাইন্স এন্ড লাইব্রেরি ম্যানেজমেন্টের(আই.আই.এস) বিভগের জন্য একটি পূর্নাঙ্গ কারিকুলাম নিয়ে আসতেছে ইনস্টিটিউট অব ইনফরমেশন সাইন্স।

এ সময় ড.আব্দুল্লাহ আল মামুন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপাচার্য প্রফেসর ড.মোঃ দিদার-উল-আলম, বিশেষ অতিথি হিসাবে প্রফেসর ড. মোঃ ফারুক উদ্দিন উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর ড.মোঃ দিদার উল বলেন, শিক্ষা ক্ষেত্রে লাইব্রেরি সায়ন্স এন্ড ইনফরমেশন বিভাগ অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে,পাশাপাশি নতুন কারিকুলাম উদ্বোধন এর মধ্যে দিয়ে এটি আরও বহুদূর এগিয়ে যাবে বলে প্রত্যাশা করেছেন।

বিশেষ অতিথির বক্তব্যে, কোষাধ্যক্ষ প্রফেসর ড.মোঃফারুক উদ্দিন আহম্মেদ বলেন,কারিকুলাম একটি বিশ্ববিদ্যালয়ের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়, এটি উদ্বোধন এর মধ্য দিয়ে শিক্ষা ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকার রাখবে বলে তিনি মনে করেন, তাই অন্যান্য বিভাগের জন্য এটি একটি দৃষ্টান্ত হিসাবে গ্রহন করার জন্য সকলের প্রতি আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন