1. shahalom.socio@gmail.com : admin :
  2. mdjoy.jnu@gmail.com : Admin. :
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৪:১০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
লক্ষ্য এবার ‘স্মার্ট বাংলাদেশ’ বইয়ের মোড়ক উন্মোচন অসাম্প্রদায়িক বাংলাদেশ তৈরিতে শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনাই বললেন অ্যাড.আফজাল হোসেন পটুয়াখালীতে চোরাই গরুসহ চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার চলনবিল শিক্ষা উৎসবের দ্বিতীয় দিনে গণিত ক্যাম্প উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত জুনায়েদ আহমেদ পলক পটুয়াখালী তে পুলিশ সুপার কতৃক শীতবস্ত্র বিতরণ কাঁচা-পাকা চুল, এক মুখ দাড়ি নিয়ে কোথায় চললেন মহেন্দ্র সিংহ ধোনি? পটুয়াখালীতে অপরিকল্পিত ভাবে ফেলা বর্জ্য অপসারন এবং পরিবেশ দূষণ থেকে মুক্তির দাবিতে তৃপক্ষীয় সংবাদ সম্মেলন। বাকেরগঞ্জে মাদক বিরোধী অভিযানে ২৫ পিস ইয়াবাসহ গ্রেফতার ১ মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভ ভাংচুরকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন কেন্দ্রীয় সাংবাদিক নেতাদের সাথে পটুয়াখালী প্রেসক্লাবের সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত।

দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে বরিশালে বাম জোটের অর্ধদিবস হরতাল সফল করায় বরিশালবাসীকে বাসদের শুভেচ্ছা ও সারাদেশে হরতালে বাম গণতান্ত্রিক জোটের ১৬ নেতাকর্মীদের গ্রেফতার ও হামলার প্রতিবাদ | আপডেট বাংলাদেশ

  • আপডেট করা হয়েছে সোমবার, ২৮ মার্চ, ২০২২
  • ১৬৪ বার পড়া হয়েছে

ডেস্ক রিপোর্টঃ
আজ ২৮শে মার্চ এক যুক্ত বিবৃতিতে বাংলাদেশের সমাজতান্ত্রিক দল- বাসদ বরিশাল জেলার আহবায়ক ইমরান হাবিব রুমন ও সদস্য সচিব ডাঃ মনীষা চক্রবর্তী দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে বরিশালে অর্ধদিবস হরতাল সফল করায় বরিশালবাসীকে শুভেচ্ছা জানান। নেতৃবৃন্দ বলেন, বাসদসহ বাম জোটের নেতাকর্মীরা সকাল ৬টা থেকে রাস্তায় অবস্থান করলেও হরতালে নগরীতে গাড়ি চলাচল ছিল খুবই সীমিত। বেশিরভাগ শ্রমিক দ্রব্যমূল্য কমানোর দাবির সাথে একাত্মতা প্রকাশ করে গাড়ি নিয়ে রাস্তায় নামেনি। যেসব গাড়ি নেমেছে তার চালক ও যাত্রীরা ও হরতালের কথা শুনে গাড়ি থেকে নেমে হরতালে সংহতি জানিয়েছে। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, আইনজীবী ও পেশাজীবি মানুষেরা হরতালে সমর্থন দিয়ে পায়ে হেঁটে গন্তব্যস্থলে গিয়েছেন। নগরীর সদর রোডের প্রায় সমস্ত দোকান ১২টার পরে খুলেছে। জনগনের এহেন স্বতঃস্ফূর্ত সমর্থন আজকের হরতালকে দ্রব্যমূল্যের উর্ধ্বগতির বিরুদ্ধে জনমতের প্রতিফলনের একটি ঐতিহাসিক দৃষ্টান্তের জায়গায় নিয়ে গিয়েছে বলে নেতৃবৃন্দ বলেন। হরতাল সফল করতে সকাল ৬টা থেকে দুপুর ১২টা পর্যন্ত নগরীর কাকলীর মোড়, জেলখানার মোড়, লঞ্চঘাট, নথুল্লাবাদ, রূপাতলী, কালিজিরা, চৌমাথাসহ বিভিন্ন এলাকায় পিকেটিং করা হয়।
নেতৃবৃন্দ খুলনায় বাসদের কেন্দ্রীয় সম্পাদক মন্ডলীর সদস্য জনার্দন দত্ত নান্টুসহ ৭ জন গ্রেফতার, ঢাকায় ডাঃ রুবেলসহ ৪ জন গ্রেফতার ও গাইবান্ধায় ৩ জনসহ ১৬ জন নেতাকর্মীদের গ্রেফতারের তীব্র নিন্দা জানান ও গ্রেফতারকৃত নেতৃবৃন্দের অবিলম্বে মুক্তি দাবি করেন। একইসাথে বক্তারা চট্টগ্রাম, নারায়নগঞ্জসহ সারাদেশে বাম গণতান্ত্রিক জোটের অর্ধদিবস হরতালে হামলা ও পুলিশী বাধার নিন্দা জানান।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন