1. shahalom.socio@gmail.com : admin :
  2. mdjoy.jnu@gmail.com : Admin. :
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৪:১২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
লক্ষ্য এবার ‘স্মার্ট বাংলাদেশ’ বইয়ের মোড়ক উন্মোচন অসাম্প্রদায়িক বাংলাদেশ তৈরিতে শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনাই বললেন অ্যাড.আফজাল হোসেন পটুয়াখালীতে চোরাই গরুসহ চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার চলনবিল শিক্ষা উৎসবের দ্বিতীয় দিনে গণিত ক্যাম্প উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত জুনায়েদ আহমেদ পলক পটুয়াখালী তে পুলিশ সুপার কতৃক শীতবস্ত্র বিতরণ কাঁচা-পাকা চুল, এক মুখ দাড়ি নিয়ে কোথায় চললেন মহেন্দ্র সিংহ ধোনি? পটুয়াখালীতে অপরিকল্পিত ভাবে ফেলা বর্জ্য অপসারন এবং পরিবেশ দূষণ থেকে মুক্তির দাবিতে তৃপক্ষীয় সংবাদ সম্মেলন। বাকেরগঞ্জে মাদক বিরোধী অভিযানে ২৫ পিস ইয়াবাসহ গ্রেফতার ১ মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভ ভাংচুরকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন কেন্দ্রীয় সাংবাদিক নেতাদের সাথে পটুয়াখালী প্রেসক্লাবের সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত।

কেন্দ্রে আসুন, কারচুপি হওয়ার কোনো সুযোগ নেই -বেনজীর আহমেদ

  • আপডেট করা হয়েছে শনিবার, ১ ফেব্রুয়ারী, ২০২০
  • ৫০৭ বার পড়া হয়েছে

অনলাইন ডেস্ক :

র‍্যাবের মহাপরিদর্শক (ডিজি) বেনজীর আহমেদ বলেছেন, আপনার নির্ভয়ে ভোট দিতে আসুন। কেন্দ্রগুলোতে যথেষ্ট নিরাপত্তা রয়েছে। দয়া করে আপনারা কেন্দ্রে আসুন। ভোট দিন। কারণ এবার যে সিস্টেমে ভোট চলছে তাতে কারচুপি হওয়ার কোনও সুযোগ নেই।

শনিবার (১ জানুয়ারি) রাজধানীর বনানী বিদ্যানিকেতন স্কুল এন্ড কলেজ কেন্দ্র ও বেইলি রোডস্থ ভিকারুননিসা নূন স্কুল এন্ড কলেজ কেন্দ্র পরিদর্শন শেষে সাংবাদিকদের মুখামুখি হয়ে র‍্যাব ডিজি একথা বলেন।

ভোটারদের উপস্থিতির বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমি মনে করি, ভোটারদের বেশি বেশি ভোটকেন্দ্রে আসা উচিত।

তবে কেউ যদি মনে করেন, ভোট না দিয়ে অন্য কাজ করবেন, তাহলে কাউকেতো আর ভোটকেন্দ্রে আসতে বাধ্য করতে পারি না। ভোটারদের নিরাপত্তার সঙ্গে ভোট নিশ্চিত করার দায়িত্ব আমাদের।

বিএনপি’র পক্ষ থেকে অভিযোগ করা হচ্ছে ভোট কেন্দ্রে তাদের এজেন্টদেদের ঢুকতে দেয়া হচ্ছে না এমন প্রশ্নের জবাবে র‍্যাব ডিজি বলেন, আমি যেসব কেন্দ্রে ঘুরেছি সব কেন্দ্রেই সব দলের এজেন্টদেরকে দেখতে পেয়েছি।

তাই ঢালাওভাবে অভিযোগ না করে সুনির্দিষ্টভাবে যদি জানানো হয় কোন কেন্দ্রে ঢুকতে দেয়া হয় নাই, তাহলে প্রয়োজন হলে আমাদের অফিসাররা গিয়ে তাদেরকে নিয়ে ভোট কেন্দ্রে বসিয়ে দিয়ে আসবে। প্রয়োজনে গার্ডও করবে।

মোহাম্মদপুরে সাংবাদিকের ওপর হামলার ঘটনার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমি কিছুক্ষণ আগে বিষয়টি শুনেছি। আমরা বিষয়টি দেখছি।

তথ্যসূত্র : দৈনিক ইনকিলাব

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন