1. shahalom.socio@gmail.com : admin :
  2. mdjoy.jnu@gmail.com : Admin. :
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৫:০৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
লক্ষ্য এবার ‘স্মার্ট বাংলাদেশ’ বইয়ের মোড়ক উন্মোচন অসাম্প্রদায়িক বাংলাদেশ তৈরিতে শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনাই বললেন অ্যাড.আফজাল হোসেন পটুয়াখালীতে চোরাই গরুসহ চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার চলনবিল শিক্ষা উৎসবের দ্বিতীয় দিনে গণিত ক্যাম্প উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত জুনায়েদ আহমেদ পলক পটুয়াখালী তে পুলিশ সুপার কতৃক শীতবস্ত্র বিতরণ কাঁচা-পাকা চুল, এক মুখ দাড়ি নিয়ে কোথায় চললেন মহেন্দ্র সিংহ ধোনি? পটুয়াখালীতে অপরিকল্পিত ভাবে ফেলা বর্জ্য অপসারন এবং পরিবেশ দূষণ থেকে মুক্তির দাবিতে তৃপক্ষীয় সংবাদ সম্মেলন। বাকেরগঞ্জে মাদক বিরোধী অভিযানে ২৫ পিস ইয়াবাসহ গ্রেফতার ১ মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভ ভাংচুরকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন কেন্দ্রীয় সাংবাদিক নেতাদের সাথে পটুয়াখালী প্রেসক্লাবের সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত।

কুয়াকাটায় পর্যটকদের সঙ্গে অসদাচরণ, বাসচালকের জরিমানা | আপডেট বাংলাদেশ

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ১২ আগস্ট, ২০২২
  • ১৪৩ বার পড়া হয়েছে

ডেস্ক রিপোর্টঃ
পটুয়াখালীর কুয়াকাটায় পর্যটকদের সঙ্গে অসদাচরণের অভিযোগে রুদ্র-তুর্জ নামে পরিবহনের বাসচালকের ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (১২ আগস্ট) দুপুর ১২টার দিকে কুয়াকাটার চৌরাস্তায় পটুয়াখালী জেলা সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রুনাল্ট চাকমা এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

খোঁজ নিয়ে জানা যায়, রুদ্র-তুর্জ নামের বাসে বরিশাল থেকে কয়েকজন পর্যটক কুয়াকাটার উদ্দেশ্যে টিকিট কাটেন। কিন্তু তাদের ওই বাসে বসার জন্য সিট না দিয়ে দাঁড় করিয়ে নিয়ে আসেন এবং পর্যটকরা বসার স্থান চাইলে তাদের সঙ্গে খারাপ আচরণ করেন বাসচালক ও সুপারভাইজার। পরে কুয়াকাটায় পৌঁছে আইনের আশ্রয় নেন পর্যটকরা।

নিবার্হী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার রুনাল্ট চাকমা আপডেট নিউজকে বলেন, পর্যটকদের অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থলে গিয়ে ঘটনার সত্যতা পাই। এছাড়া এ বাসে অন্য যাত্রীদের সঙ্গেও খারাপ আচরণ করা হয়েছে। তাই বাসচালকের জরিমানার আওতায় নিয়ে আসা হয়। জেলা প্রশাসকের নির্দেশে সার্বক্ষণিক পর্যটকদের সুবিধায় কুয়াকাটায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হচ্ছে।

ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা জোন সহকারী পুলিশ সুপার আব্দুল খালেক আপডেট নিউজকে বলেন, কুয়াকাটায় আগত পর্যটকদের সঙ্গে বাস শ্রমিকদের আচরণ সন্তোষজনক নয় । এখন থেকে সার্বক্ষণিক ভ্রাম্যমাণ আদালত পরিচালনা হচ্ছে। যাতে করে হয়রানি থেকে পর্যটকরা রক্ষা পাবেন।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন