1. shahalom.socio@gmail.com : admin :
  2. mdjoy.jnu@gmail.com : Admin. :
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৩:৫৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
লক্ষ্য এবার ‘স্মার্ট বাংলাদেশ’ বইয়ের মোড়ক উন্মোচন অসাম্প্রদায়িক বাংলাদেশ তৈরিতে শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনাই বললেন অ্যাড.আফজাল হোসেন পটুয়াখালীতে চোরাই গরুসহ চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার চলনবিল শিক্ষা উৎসবের দ্বিতীয় দিনে গণিত ক্যাম্প উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত জুনায়েদ আহমেদ পলক পটুয়াখালী তে পুলিশ সুপার কতৃক শীতবস্ত্র বিতরণ কাঁচা-পাকা চুল, এক মুখ দাড়ি নিয়ে কোথায় চললেন মহেন্দ্র সিংহ ধোনি? পটুয়াখালীতে অপরিকল্পিত ভাবে ফেলা বর্জ্য অপসারন এবং পরিবেশ দূষণ থেকে মুক্তির দাবিতে তৃপক্ষীয় সংবাদ সম্মেলন। বাকেরগঞ্জে মাদক বিরোধী অভিযানে ২৫ পিস ইয়াবাসহ গ্রেফতার ১ মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভ ভাংচুরকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন কেন্দ্রীয় সাংবাদিক নেতাদের সাথে পটুয়াখালী প্রেসক্লাবের সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত।

কাঁচা-পাকা চুল, এক মুখ দাড়ি নিয়ে কোথায় চললেন মহেন্দ্র সিংহ ধোনি?

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ২০ জানুয়ারী, ২০২৩
  • ৩০ বার পড়া হয়েছে

‌অনলাইন রিপোর্টঃ
২০১৯ সালে ভারতের হয়ে শেষ বার খেলেছিলেন ধোনি। বিশ্বকাপের সেমিফাইনালে নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে খেলেছিলেন তিনি। সেটা ভারতের হয়ে তাঁর শেষ ম্যাচ ছিল।
মুখ ভর্তি কাঁচা-পাকা দাড়ি। জুলফি পেকে গিয়েছে। মহেন্দ্র সিংহ ধোনির এমন ছবিই পোস্ট করেছে চেন্নাই সুপার কিংস। আইপিএলের প্রস্তুতি শুরু করে দিয়েছেন চেন্নাই দলের অধিনায়ক। সেই কারণেই চেন্নাই পৌঁছে গিয়েছেন ধোনি। সেখানেই অনুশীলনে নেমে পড়েছেন।
২০২০ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন ধোনি। তার পর থেকে শুধুই আইপিএলে খেলেন। গত বছর আইপিএলের শুরুতে চেন্নাই দলের নেতৃত্ব ছেড়ে দিয়েছিলেন। যদিও মাঝ পথে রবীন্দ্র জাডেজাকে সরিয়ে আবার অধিনায়ক করা হয় তাঁকে। এই বছরও চেন্নাইকে তিনিই নেতৃত্ব দেবেন। প্রস্তুতি শুরু করে দিয়েছেন ধোনি। চেন্নাইয়ের পোস্ট করা ছবিটিতে দেখা যাচ্ছে হাল্কা নীল রঙের জ্যাকেট এবং ট্রাউজার পরে একটি ব্যাগ নিয়ে রয়েছেন।
২০১৯ সালে ভারতের হয়ে শেষ বার খেলেছিলেন ধোনি। বিশ্বকাপের সেমিফাইনালে নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে খেলেছিলেন। সেটা ভারতের হয়ে তাঁর শেষ ম্যাচ ছিল। আইপিএলের মঞ্চেই দেখা যায় তাঁকে। হলুদ জার্সিতে হয়তো এ বারই শেষ বার দেখা যাবে ধোনিকে। ঘরের মাঠে খেলে অবসর নেওয়ার কথা বলেছিলেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন