1. shahalom.socio@gmail.com : admin :
  2. mdjoy.jnu@gmail.com : Admin. :
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৪:২৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
লক্ষ্য এবার ‘স্মার্ট বাংলাদেশ’ বইয়ের মোড়ক উন্মোচন অসাম্প্রদায়িক বাংলাদেশ তৈরিতে শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনাই বললেন অ্যাড.আফজাল হোসেন পটুয়াখালীতে চোরাই গরুসহ চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার চলনবিল শিক্ষা উৎসবের দ্বিতীয় দিনে গণিত ক্যাম্প উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত জুনায়েদ আহমেদ পলক পটুয়াখালী তে পুলিশ সুপার কতৃক শীতবস্ত্র বিতরণ কাঁচা-পাকা চুল, এক মুখ দাড়ি নিয়ে কোথায় চললেন মহেন্দ্র সিংহ ধোনি? পটুয়াখালীতে অপরিকল্পিত ভাবে ফেলা বর্জ্য অপসারন এবং পরিবেশ দূষণ থেকে মুক্তির দাবিতে তৃপক্ষীয় সংবাদ সম্মেলন। বাকেরগঞ্জে মাদক বিরোধী অভিযানে ২৫ পিস ইয়াবাসহ গ্রেফতার ১ মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভ ভাংচুরকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন কেন্দ্রীয় সাংবাদিক নেতাদের সাথে পটুয়াখালী প্রেসক্লাবের সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত।

কলাপাড়ায় স্বামীর নির্যাতন সহ্য না করতে পেরে স্ত্রীর বিষপানে আত্মহত্যার চেষ্টা | আপডেট বাংলাদেশ

  • আপডেট করা হয়েছে সোমবার, ১ আগস্ট, ২০২২
  • ১৭১ বার পড়া হয়েছে

ডেস্ক রিপোর্টঃ

পটুয়াখালীর কলাপাড়ায় যৌতুকের দাবিতে স্বামীর নির্যাতন সহ্য না করতে পেরে স্ত্রীর বিষপানে আত্মহত্যার চেষ্টা।
ঘটনাটি ঘটে ৩১ জুলাই রবিবার বিকেল ৩.৩০ মিনিট এর দিকে উপজেলার ধুলাসার ইউনিয়নের চর চাপলী এলাকায়। মোসাঃ কহিনুর এর ভাই জহিরুল ইসলাম জানান, চার বছর পূর্বে আমার বোনকে ধুলাসার ইউনিয়নের চর চাপলী গ্রামের আঃ হক এর ছেলে ইসমাইল হোসেন এর কাছে বিবাহ দেই। বিবাহের এক মাস পর থেকেই যৌতুকের দাবিতে শারীরিক ও মানুষিক নির্যাতন করেন স্বামী ইসমাইল হোসেন। বিষয়টি নিয়ে স্থানীয় গন্যমান্য ব্যক্তি বর্গরা একাধিক বার শালিসি করছেন সর্বশেষ কুরবানির সময় স্বামী ইসমাইল হোসেন শালিসির মধ্যে সকলের কাছে জোর অনুরোধ করে তার স্ত্রী কিনুরকে কোন নির্যাতন করবেন না সেই স্বর্থে তার পরিবারে সংসারী করার জন্য দেয়া হয়েছে। কিছুদিন যেতে না যেতেই ফের ২ লক্ষ টাকা, গরু, জিনিস সহ বিভিন্ন কিছু দাবি করেন তা দিতে না পারায় নির্যাতন শুরু করেন স্বামী ইসমাইল হোসেন ও তার মা, বিলকিস বেগম ও বোন নার্গিস বেগম। শারিরিখ ও মানুষিক নির্যাতন সহ্য না করতে পেরে স্বামীর বাড়ীতে বসেই রবিবার বিকেল ৩.৩০ মিনিট এর দিকে আত্মহত্যা করার জন্য বিষপান করেন কহিনুর। এমত অবস্থায় স্থানিয়রা দ্রুত উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসেন প্রাথমিক চিকিৎসা শেষে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। কহিনুর এর ভাই আরও বলেন ইসমাইল হোসেন ও কহিনুর এর সংসারে ১৯ মাসের একটি ছেলে সন্তান রয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

কলাপাড়া হাসপাতালের দায়িত্ব রত চিকিৎসক ড.শাহানারা শারমিন জানান, চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করানো হয়েছে তেমন আশঙ্কা নেই।

অভিযুক্ত স্বামী ইসমাইল হোসেন এর কাছে বিষটি জানতে চাইলে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন