1. shahalom.socio@gmail.com : admin :
  2. mdjoy.jnu@gmail.com : Admin. :
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৫:১১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
লক্ষ্য এবার ‘স্মার্ট বাংলাদেশ’ বইয়ের মোড়ক উন্মোচন অসাম্প্রদায়িক বাংলাদেশ তৈরিতে শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনাই বললেন অ্যাড.আফজাল হোসেন পটুয়াখালীতে চোরাই গরুসহ চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার চলনবিল শিক্ষা উৎসবের দ্বিতীয় দিনে গণিত ক্যাম্প উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত জুনায়েদ আহমেদ পলক পটুয়াখালী তে পুলিশ সুপার কতৃক শীতবস্ত্র বিতরণ কাঁচা-পাকা চুল, এক মুখ দাড়ি নিয়ে কোথায় চললেন মহেন্দ্র সিংহ ধোনি? পটুয়াখালীতে অপরিকল্পিত ভাবে ফেলা বর্জ্য অপসারন এবং পরিবেশ দূষণ থেকে মুক্তির দাবিতে তৃপক্ষীয় সংবাদ সম্মেলন। বাকেরগঞ্জে মাদক বিরোধী অভিযানে ২৫ পিস ইয়াবাসহ গ্রেফতার ১ মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভ ভাংচুরকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন কেন্দ্রীয় সাংবাদিক নেতাদের সাথে পটুয়াখালী প্রেসক্লাবের সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত।

কলাপাড়ায় খালপাড় থেকে যুবকের লাশ উদ্ধার | আপডেট বাংলাদেশ

  • আপডেট করা হয়েছে বুধবার, ১১ জানুয়ারী, ২০২৩
  • ১০০ বার পড়া হয়েছে

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার টিয়াখালী ইউনিয়নের ০২ নং ওয়ার্ডস্থ পশ্চিম রজপাড়া গ্রামের খাল পাড় থেকে মো. বেল্লাল গাজী (৪৫) নামের এক মোটর সাইকেল চালকের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। বুধবার সকাল ১০টার দিকে মরদেহ উদ্ধার করা হয়। ভিকটিম মো. বেল্লাল গাজী (৪৫) এর পিতার নাম মো. সফেজ গাজী। তার বাড়ি পার্শ্ববর্তী আমতলী পৌরসভার ০৭নং ওয়ার্ডের ছুরিকাটা এলাকায়।

পুলিশ জানায়, ভিকটিম মো. বেল্লাল গাজী (৪৫), পেশায় একজন মোটরসাইকেল ড্রাইভার। সে পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কে মোটরসাইকেল চালিয়ে জীবিকা নির্বাহ করে। প্রতিদিনের ন্যায় সঙ্গলবার সন্ধায় মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়। রাত্রে বাড়ীতে না ফেরায় পরিবারের লোকজন খোজাখুজি করতে থাকে। পরবর্তীতে বুধবার সকাল সাড়ে দশটার দিকে কলাপাড়া থানা পুলিশের সংবাদে ভিকটিমের নিকটাত্মীয় স্বজনরা ঘটনাস্থলে আসে।

কলাপাড়া থানার ওসি মো. জসিম জানান, ভিকটিমের গলায় লায়লনের রশি প্যাচানো অবস্থায় পাওয়া যায়। তার দুই চোখের উপর থেতলানো রক্তাক্ত জখম ছিলো। তার মোটরসাইকেল পাওয়া যায়নি। ধারনা করা হচ্ছে হত্যাকারীরা তাকে হত্যা করে মোটর সাইকেল নিয়ে গেছে।

অপূর্ব সরকার
পটুয়াখালী জেলা প্রতিনিধি।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন