1. shahalom.socio@gmail.com : admin :
  2. updatebangladesh0@gmail.com : আপডেট বাংলাদেশ : আপডেট বাংলাদেশ
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০:২৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
আসন্ন পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা, মনোনয়ন দাখিলের শেষ তারিখ ১ ডিসেম্বর, মনোনয়ন বাছাই ৩ ডিসেম্বর | আপডেট বাংলাদেশ ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা যুবলীগের কেন্দ্রীয় কমিটিতে | আপডেট বাংলাদেশ সকল ধর্মের ধর্মীয় প্রতিষ্ঠানে মাস্ক পড়া বাধ্যতামূলক | আপডেট বাংলাদেশ বাংলাদেশ ব্যাংকের অধীনে ৯ ব্যাংক অফিসার পদে আবেদনে নতুন নিয়মে বিপাকে হাজারো চাকুরীপ্রত্যাশীরা | আপডেট বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদে ভাঙ্গন,সাবেক যুগ্ম আহবায়ক এ পি এম সুহেলের নেতৃত্বে নতুন কমিটি গঠন | আপডেট বাংলাদেশ কুমিল্লায় ধর্ষনের বিরুদ্ধে মানববন্ধন, সন্ধায় মশাল মিছিল | আপডেট বাংলাদেশ রাঙ্গাবালীতে বহুল প্রতীক্ষিত বিদ্যুৎ সংযোগ নির্মাণ কাজের উদ্বোধন | আপডেট বাংলাদেশ বৈদ্যুতিক খুঁটি স্হাপনের কাজ শুরু, আনন্দিত রাঙ্গাবালির চরমোন্তাজবাসী | আপডেট বাংলাদেশ মুজিববর্ষ উপলক্ষে বাকেরগঞ্জ উপজেলায় জেলা প্রশাসক এস, এম, অজিয়র রহমান এর দিনভর কর্মসূচি | আপডেট বাংলাদেশ কুমিল্লায় দি ইনভিন্সিবল’র ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত | আপডেট বাংলাদেশ

ফেসবুক থেকে নেয়া

একজন বকলম সাংবাদিকের ফেসবুক স্ট্যাটাস নিয়ে বিস্মিত উপজেলা প্রশাসন সহ সকল সাংবাদিক সমাজ | আপডেট বাংলাদেশ

  • আপডেট করা হয়েছে বুধবার, ৮ জুলাই, ২০২০
  • ৫৫৫ বার পড়া হয়েছে

আপডেট বাংলাদেশ নিউজঃ
বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার সহকারী কমিশনার ভূমি তরিকুল ইসলাম উজ্জ্বল।একবছরের বেশী সময় ধরে তিনি বাকেরগঞ্জে সুনামের সাথে দায়িত্ব পালন করছেন।করোনার মধ্যেও তিনি ভ্রাম্যমান আদালত,ত্রান কার্যক্রম,স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতসহ বিভিন্ন জনবান্ধব কাজ করে জনগনের কাছে আস্থার প্রতিক হয়েছেন।জনগনের কাছে সুপার পাওয়ার ম্যান হিসেবে খ্যাতি হিসেবে খ্যাতি অর্জন করেছেন। মহামারী করোনাভাইরাস মোকাবেলায় অর্পিত দায়িত্ব কে গুরু দায়িত্ব হিসেবে পালন করে একজন সম্মুখ সারির যোদ্ধা হিসেবে তাহার মেধা মননশীলতা এবং পরিশ্রম দিয়ে বরিশাল জেলার শ্রেষ্ঠ সহকারী কমিশনার ভূমি হিসেবে পুরস্কার গ্রহণ করেছেন।
এমনকি ঈদ কোরবানির ছুটিতেও বাড়িতে যাননি নিজের কাজকে প্রাধান্য দিয়ে। সাধারণ মানুষের ন্যায্য অধিকার প্রতিষ্ঠিত করেছেন।
বাংলাদেশ সরকারের তরফ থেকে অর্পিত দায়িত্বকে পুঙ্খানুপুঙ্খ ভাবে পালন করেছেন।

এত সুনামের কারনে একদল অপরাধী লোকের কাছে তরিকুল ইসলাম হয়ে যায় গলার কাটা। আজ অপসংস্কৃতির চর্চার বলি হয়ে একজন নামমাত্র বকলম সাংবাদিক জাহিদুল ইসলাম মনির তার স্ট্যাটাস নিয়ে উদ্দেশ্য প্রণোদিতভাবে এসিল্যান্ড তরিকুল ইসলামকে হেয় করার চেষ্টা করা হয়।এ নিয়ে তার কর্মকান্ডে উপজেলার সকল সাংবাদিক সমাজ বিস্মিত।
ইতিপূর্বে তাহার অনেক অনৈতিক কর্মকাণ্ডের কারণে আইসিটি অভিযোগে লঘু শাস্তির সম্মুখীন হলে বাকেরগঞ্জ সাংবাদিকদের সিনিয়র পর্যায় কয়েকজন সাংবাদিক তাদের ব্যক্তিগত রিকোয়েস্টে সে সকল অভিযোগ থেকে অব্যাহতি নিয়ে আসেন।
কিন্তু ফেসবুক লেখালেখিতে হয়ে পড়েন বেপরোয়া। তাহার এই প্রতিবন্ধী অপব্যাখ্যা দিয়ে অবাধ স্বাধীনতা কে স্বার্থান্বেষী মহল ব্যবহার করে, শুধুমাত্র বাকেরগঞ্জ উপজেলা এসিল্যান্ড তরিকুল ইসলামের ভাবমূর্তি নষ্ট করার জন্য এমন কাজটি করেছেন বলে সুস্পষ্ট প্রমাণ রয়েছে।
যেসকল বালু ব্যবসায়ীদের ইঙ্গিত করে পোস্টটি করেছেন প্রতিদ্বন্দ্বী বালু ব্যবসায়ীদের অনৈতিক ইন্দনে এমন ন্যাক্কারজনক ঘটনাটি ঘটিয়েছেন বলে সুস্পষ্ট প্রমাণ সহ বালু ব্যবসায়ীদের অভিযোগ রয়েছে। আরো অভিযোগ রয়েছে সাংবাদিক সমাজের তাহার পত্রিকা এবং কার্যক্রম নিয়ে।
বাকেরগঞ্জ উপজেলা সহকারি কমিশনার ভূমি ইতিমধ্য অবৈধ বালু উত্তোলন মেশিন ভেঙে চুরমার করে অগ্নিসংযোগে পুড়িয়ে দিয়েছেন অবৈধ দখলদারিত্ব সহ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে সকল অপকর্ম কঠোর হস্তে দমন করেছেন।
এমন একজন বকলম সাংবাদিক জাহিদুল ইসলাম মনির সহ সকল ইন্দন দাতাদের আইসিটি মামলায় বিচারের আওতায় এনে কঠোর শাস্তি প্রদানের দাবি জানিয়েছেন সর্বসাধারণ এবং বাকেরগঞ্জের সাংবাদিক সমাজ।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন